নারীর গোপনাঙ্গ থেকে তৈরি হচ্ছে বিয়ার !

322

শুনতে ভয়াবহ হলেও সত্যি, নারীর গোপনাঙ্গের নিঃসরণ থেকে তৈরি হচ্ছে বিয়ার। তাও আবার পৃথিবী কাঁপানো অন্তর্বাস-মডেলের শরীরের সংবেদনশীল অঙ্গ থেকে নেওয়া নিঃসরণ থেকে তৈরি করা হচ্ছে এ পানীয়।

পোল্যান্ডের রাজধানী ওয়ারশয় তৈরি করা হচ্ছে এ ধরনের পানীয়। গত ২৮ জুলাই থেকে চড়া মূল্যে নাকি বিক্রিও হচ্ছে এই বিয়ার। প্রস্তুতকারকরা পানীয়টির নাম দিয়েছে ‘দি অর্ডার অফ যোনি’।

বিয়ারটি নারীর গোপনাঙ্গ থেকে ক্ষরিত ল্যাকটিক অ্যাসিডের থেকে তৈরি। প্রথমে কাটোয়াইস শহরে বিয়ারটিকে লঞ্চ করেন নির্মাতারা। ধীরে ধীরে এই বিয়ার ছড়িয়ে পড়তে শুরু করে অন্যান্য শহরের পাবগুলিতে।

বিয়ারের বোতলে নানা ভঙ্গিতে তোলা একজন অন্তর্বাস-মডেলের ছবি ব্যবহার করা হচ্ছে। এই বিয়ার প্রস্তুতকারক কোম্পানির কর্মকর্তা ওজটেক ম্যান আন্তর্জাতিক সংবাদমাধ্যম ডেইলি মেইলওেক জানিয়েছেন, পলিন ও মনিকা নামে দুজন দুইজন মডেলের গোপনাঙ্গ থেকে ল্যাকটিক অ্যাসিড সন্ধান করে গাইনোকলজিস্টরা এই পানীয় তৈরি করেছেন। এটি সুস্বাদু। এই বিয়ারে নাকি নারীর যৌনাঙ্গের ঘ্রাণ পাওয়া যাবে।

একটি বিয়ার কিনতে বাংলাদেশি টাকায় খরচ হবে প্রায় এক হাজার টাকা। ওজটেক ম্যান জানিয়েছেন, তার দেশের নাগরিকরাসহ অন্যান্য দেশের পর্যটকরা বিয়ারটিকে সাদরে গ্রহণ করেছে।

Leave A Reply

Your email address will not be published.