কেন মেয়েদের প্রসাধনীর বিজ্ঞাপন করেন সিদ্ধার্থ?

প্রযোজক করণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’  ছবি দিয়ে বলিউড অভিষেকে নজর কেড়েছিলেন সিদ্ধার্থ মালহোত্রা।  তবে এর পরের যাত্রায় একের পর এক ফ্লপ ছবিতে কাজ করে দর্শকদের হতাশ করেছেন তিনি।  পর্দায় নিয়মিত কাজ না পেলেও বিভিন্ন বিজ্ঞাপনের জনপ্রিয় মুখ হিসেবে বেশ পরিচিত তিনি।

এবার নারীদের প্রসাধনীর বিজ্ঞাপনে দেখা যাবে ভার্সেটাইল এই তারকাকে।এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, বলিউডে নানা প্রসাধন দ্রব্যের বিজ্ঞাপনে অভিনেতা অভিনেত্রীদের মুখ প্রায়ই দেখা গেলেও সাধারণত নারীদের মেকআপের বিজ্ঞাপনে মডেল হিসেবে পুরুষদের মুখ দেখা যায়নি।  এবার সেই এক অসাধ্য সাধন করেই ফেলছেন সিদ্ধার্থ।  নারীদের প্রসাধনী দ্রব্যের বিজ্ঞাপনে কাজ করতে চুক্তিবদ্ধ হয়েছেন সিদ্ধার্থ।

এর পিছনে এক অদ্ভুত কারণ জানিয়েছেন খোদ এই অভিনেতা।সিদ্ধার্থ মালহোত্রা একেবারে অভিনব পদ্ধতিতে মার্কেটিং প্রচারের মধ্যে নেমে পড়েছেন।  সিদ্ধার্থ বলেন, ‘যখন মেকআপ কোম্পানি থেকে আমাকে নিজেদের প্রচারের অংশ তৈরি করতে চান বলে জানান, প্রথমে আমার মনে হয় আমি ভুল শুনছি না তো? মেট্রোসেক্সুয়াল হওয়া আলাদা কথা কিন্তু মেকআপ? কিন্তু তারপরই আমি দেখি হ্যাশট্যাগ টেস্টেড অন সিদ।

আমি অবিলম্বে রাজি হয়ে যাই। কারণ আমি এমন কোনো পণ্যকেই প্রচার করব না যা প্রাণীর ওপর পরীক্ষা নিরীক্ষা করা হয়েছে।’বলিউডে এই প্রথমবারের মতো নারীদের প্রসাধনী বিজ্ঞাপনে কোনো অভিনেতা কাজ করতে যাচ্ছেন।সিদ্ধার্থ মালহোত্রা এবং বরুণ ধাওয়ান ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ারে’ একসঙ্গে কাজ শুরু করেন।

এর পরে সিদ্ধার্থ  ‘এক ভিলেন’, ‘ব্রাদার্স’, ‘কাপুর অ্যান্ড সনস’ এবং ‘ইত্তেফাক’ সিনেমায় কাজ করেন। তবে তার ‘জেন্টলম্যান’ এবং ‘আইয়ারি’ বক্স অফিসে ব্যর্থ হয়েছে। আগামী সিনেমা ‘জবরিয়া জোড়ি’তে সিদ্ধার্থ মালহোত্রাকে পরিণীতি চোপড়ার সঙ্গে দেখা যাবে, ‘মরজাওয়া’ সিনেমায় তার সঙ্গে দেখা যাবে তারা সুতারিয়াকে।

You might also like More from author

Leave A Reply

Your email address will not be published.