শারীরিক সম্পর্ক নিয়ে ট্রাম্পের বক্তব্য চান পর্নো তারকা।

শারীরিক সম্পর্কের বিষয়ে আদালতে মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্পের বক্তব্য জানতে চান পর্নো তারকা স্টিফেনি ক্লিফোর্ড। তিনি পর্নো জগতে স্টর্মি ড্যানিয়েলস নামে পরিচিত। গতকাল বুধবার ক্যালিফোর্নিয়ার একটি আদালতে এই আবেদন করেছেন ক্লিফোর্ডের আইনজীবী মাইকেল অ্যাভেনাত্তি।
স্টর্মি ড্যানিয়েল কেবল ট্রাম্পের নয়, ট্রাম্পের আইনজীবী মাইকেল কোহেনেরও আনুষ্ঠানিক বক্তব্য জানতে চান। স্টর্মি বলেছেন, ২০০৬ সালে ট্রাম্প তার সঙ্গে কোনো নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ না করেই শারীরিক সম্পর্ক করেছিলেন। এর আগেই ট্রাম্প মেলানিয়াকে বিয়ে করেছিলেন। কিন্তু ট্রাম্প এবং তার আইনজীবী বারবার সেটা অস্বীকার করছেন। ফলে স্টর্মি নিজের সম্মান ক্ষুণ্ণ হচ্ছে বলে দাবি করেন। তিনি এজন্য ট্রাম্প এবং কোহেনকে আদালতে এ বিষয়ে সাক্ষ্য দেওয়ার দাবি জানিয়েছেন।
ট্রাম্পও ইতোমধ্যে স্টর্মির বিরুদ্ধে মানহানির মামলা করেছেন। স্টর্মি এরপর সিবিএস নিউজকে দেওয়া সাক্ষাত্কারে শারীরিক সম্পর্কের বিস্তারিত তথ্য তুলে ধরেছেন এবং দাবি করেছেন প্রেসিডেন্ট নির্বাচনের আগে যাতে তথ্য ফাঁস না হয় সেজন্য হুমকি দেওয়া হয়েছিল। চুপ থাকার জন্য ১ লাখ ৩০ হাজার ডলার তাকে দিয়েছিলেন মাইকেল কোহেন।

You might also like More from author

Leave A Reply

Your email address will not be published.