ঘুমের ওষুধ খাইয়ে নিজ মেয়েকে যৌন নির্যাতন, বাবা গ্রেপ্তার।

রাজধানীর পল্লবীর বাওনীয়াবাদে ঘুমের ওষুধ খাইয়ে দিনের পর দিন ১৩ বছরের এক কিশোরীকে পাশবিক যৌন নির্যাতনের অভিযোগ উঠেছে। নির্যাতিতা ও তার মায়ের অভিযোগের পরিপ্রেক্ষিতে আজ শনিবার সকালে মেয়েটির বাবা আলমগীর (৩৮) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ সূত্র জানায়, ধর্ষিতার মা গার্মেন্টস কর্মী। প্রায় রাতেই তাকে নাইট করতে হতো। এই সুযোগে মেয়েকে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে যৌন নির্যাতন করতেন পেশায় রিকশাচালক বাবা আলমগীর। তবে গত ২৮ রমজান মেয়েটি চেতনা ফিরে পেলে বাবার অপকর্মের প্রতিবাদ করে। কিন্তু রেহাই মেলেনি। ছুরি দিয়ে হত্যার হুমকি দিয়ে নির্যাতন করে বাবা।

ধর্ষণের বিষয়ে এত দিন জানতেন না মেয়েটির মা। গতকাল শুক্রবার রাতে আলমগীর ফের ধর্ষণের চেষ্টা করলে কিশোরীর মাধ্যমে তার মা পুরো ঘটনা জেনে যায়। পরে শনিবার সকালে ধর্ষিতা মেয়ে ও তার মা থানায় এসে অভিযোগ করলে আলমগীরকে গ্রেপ্তার করে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পল্লবী থানার এসআই মনিরুল জানান, অভিযোগের পরিপ্রেক্ষিতে আজ সকালে ধর্ষক আলমগীরকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি মেয়েকে ধর্ষণের কথা স্বীকার করেছেন। তার বিরুদ্ধে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

You might also like More from author

Leave A Reply

Your email address will not be published.