সঞ্জয় দত্তের ৩০৮ নারীর সঙ্গে শারীরিক সম্পর্ক ছিল।

সঞ্জয় দত্ত। বলিউড ইন্ডাস্ট্রির এক বর্ণময় চরিত্র। সম্প্রতি তার বায়োপিক ‘সঞ্জু’ তৈরি করেছেন রাজকুমার হিরানি। তবে সে সিনেমা নিয়েও তৈরি হয়েছে বহু বিতর্ক। প্রশ্ন উঠেছে, আদৌ সঞ্জয়ের জীবনের সব সত্যি ঘটনা কি দেখাতে পেরেছেন রাজকুমার? অবশ্য সঞ্জয়ের দাবি, তিনি সবটাই বলেছিলেন। তবে কোনটা দেখানো হবে আর কোনটা নয়, সেই সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক।

সঞ্জয়ের জীবনের ৩০৮টি ব্যর্থ সম্পর্কের কথা এই সিনেমাতে স্পষ্ট ভাবে বলা হয়েছে। ৩০৮টি ব্যর্থ সম্পর্কের পরই নাকি সঞ্জয়ের জীবনে এসেছিলেন তার স্ত্রী মান্যতা।

সিনেমাতে সঞ্জয়ের ভূমিকায় অভিনয় করেছেন রণবীর কপূর। মান্যতার ভূমিকায় দেখা গিয়েছে দিয়া মির্জাকে। সঞ্জয়-মান্যতার প্রেমের গল্প সিনেমাতে নেই। কিন্তু মান্যতার সামনেই সঞ্জয় সিনেমাতে স্বীকার করেছেন, কমপক্ষে ৩০৮ জন মহিলার সঙ্গে নাকি তার শারীরিক সম্পর্ক ছিল।

বলিউড সূত্রের খবর, সঞ্জয়ের সঙ্গে যখন মান্যতার প্রথম দেখা হয়, তখন মান্যতার নাম ছিল দিলনওয়াজ শেখ। সঞ্জয় সে সময় নাদিয়া দুরানির সঙ্গে ডেট করতেন। সে সময় ইন্ডাস্ট্রিতে ক্যারিয়ার তৈরির চেষ্টা করছিলেন দিলনওয়াজ। পরিচালক তার নাম বদলে রাখেন মান্যতা। তার ‘গঙ্গাজল’ সিনেমাতে অভিনয় করেন নবাগতা মান্যতা। সে সময়ই নাকি সঞ্জয়ের সঙ্গে আলাপ হয় মান্যতার। প্রথম দেখার পরই সঞ্জয়ের প্রেমে পড়েন তিনি। সঞ্জয়ের খেয়াল রাখতে শুরু করেন মান্যতা। তার পছন্দের খাবার তৈরি করে প্রায়ই বাড়ি পৌঁছে দিতেন তিনি। এর পরই ধীরে ধীরে গড়ে ওঠে তাদের সম্পর্ক।

৭ ফেব্রুয়ারি, ২০০৮ বিয়ে করেন সঞ্জয়-মান্যতা। ২০১০-এ জন্ম হয় তাদের যমজ সন্তান শাহরাহান এবং ইকরার। তবে ৩০৮টি ব্যর্থ সম্পর্ক নিয়ে কখনও প্রকাশ্যে মুখ খোলেননি সঞ্জয়। বরং তিনি বলেছিলেন, ‘সবটাই বলেছি, কতটা দেখাবেন সে দায় পরিচালকের।’

You might also like More from author

Leave A Reply

Your email address will not be published.

Call Now
Facebook Auto Publish Powered By : XYZScripts.com

১৮ প্লাস

Call Now