প্রিয়াঙ্কার সেক্স ভিডিও নিয়ে ‘হইচই’ নেট দুনিয়ায়!

নন্দিনী তখন খুব ব্যস্ত তার বাড়ির দুর্গা পুজো নিয়ে। এই ব্যস্ততার মাঝেই তার কাছে আসে তার স্বামীর একটি সেক্স ভিডিও। যা তোলপাড় করে দেয় নন্দিনীর জীবন।

ভিডিওটিতে দেখা যায় তার স্বামীকে অন্য নারীর সঙ্গে সেক্স করতে। আর সেই নিয়ে ‘হইচই’ পড়ে গেছে। এসব দেখেও তবু ছেলে মেয়েদের মুখ চেয়ে সম্পর্ক বাঁচিয়ে রাখতে চায় নন্দিনী।

এরা হল সকলেই ‘হ্যালো’ গল্পের চরিত্র। এই ‘হ্যালো’ একটি ওয়েব সিরিজ। সেই সিরিজের ট্রেলার মুক্তি পেতে না পেতেই ‘হইচই’ পড়ে গেছে নেট দুনিয়ায়। বাঙালির বিনোদনের স্বাদ বদলেছে। বর্তমান মানুষের চোখ আটকে গেছে ৫ইঞ্চি মোবাইল স্ক্রিনে।

‘হৈ চৈ’ হল একটি ডিজিটাল টেলিভিশন। যারা আনতে চলেছে এই ওয়েব সিরিজটি। যেখানে অভিনয়ে রয়েছেন রাইমা সেন,জয় সেন গুপ্ত, প্রিয়াঙ্কা সরকার। ‘হ্যালো’ মুক্তি পাওয়ার পর আরও দুটি ওয়েব সিরিজ ‘কার্টুন’ এবং ‘হোলি ফাঁক’ এর পরিকল্পনাও করে রাখা হয়েছে।

এর আগে ‘দুপুর ঠাকুরপো’-র মত পরকীয়া প্রেম নিয়ে উষ্ণ ওয়েব সিরিজ দেখা গেছে। আর সেই গল্পের উষ্ণতাকে আরও মাখো মাখো করে তুলেছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়।

‘হ্যালো’ ওয়েব সিরিজটি মুক্তি পাবে আগামী ২২ সেপ্টেম্বর। তবে তার আগেই মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলার। অনন্য, নন্দিনী আর নীনা, এই তিন চরিত্রই আপনাকে উষ্ণতা দিতে কাফি। এদিকে ট্রেলারে স্পষ্ট বোঝা যাচ্ছে কেউ অনন্য-র এই গোপন কাজ তাঁর স্ত্রীকে জানিয়ে দিচ্ছে। কে করছে এমন? তা জানতে হলে আপনাকে দেখতেই হবে হ্যালো।

You might also like More from author

Leave A Reply

Your email address will not be published.