একটি ম্যাজিক কনডম, লুব্রিকেন্টস ও নাইট সুত্রা এখন মাত্র২৫০০ টাকা

একটি ম্যাজিক কনডম, লুব্রিকেন্টস ও নাইট সুত্রা এখন মাত্র ২৫০০ টাকায় পাওয়া যাচ্ছে। অনেক দম্পত্তি খুব টেনশন এ আছেন তাদের যৌন মিলন দীর্ঘক্ষণ উপভোগ করতে পারেন না বলে। যৌনতা ধরে রাখা অনেক এখন অনেক পুরুষের ক্ষেত্রেই একটি বড় সমস্যা হয়ে দাঁড়ায়৷ যার ফলে দাম্পত্য জীবন হতে পারে এক বড়

সমস্যা বহুল৷ বেশ কিছু পদক্ষেপ রয়েছে আপনারা যদি তা গ্রহন করে থাকি, আপনাকে এইসমস্ত ঝামেলা থেকে একদম মুক্তি দিতে পারে তা ৷ কিছু নিয়ম আপনাকে করে তুলতে পারে অনেক বেশি আবেগপ্রবন যখন আপনার সঙ্গীর সঙ্গে মিলিত হতে যান। হওয়ার আগে ও পরে আপনি হয়ে যাবেন আরও আকর্ষণীয়৷
যৌনমিলন দীর্ঘস্থায়ী করার উপায়
যৌনমিলন দীর্ঘস্থায়ী করার উপায়
যৌন মিলনের আগে:
শান্ত করতে হবে মন সহবাস করার আগে। মনে কোন রকমের ঋনাত্মক ভাবনা আনলে একদম চলবে না৷ শারীরিক ও মানসিক অস্থিরতা হল স্বল্পস্থায়ী যৌনতার একমাত্র কারণ।
শারীরিক ভাবে তৈরি করুন নিজেকে শারীরিক মিলেনর জন্য। মানসিক চাপ ও উদ্বেগ কমিয়ে আনুন৷ প্রয়োজনে সুস্থ এবং স্বাভাবিক নিয়মে করতে পারেন হস্তমৈথুন ৷
• নিয়মিত যৌনসঙ্গী খুঁজুন যদি সম্ভব হয় তবে। আপনার শারীরিক এবং মানসিক পরিস্থিতি সরল করতে সাহায্য করবে যদি আপনি এমনটা করেন৷ অথবা নিজের অসুবিধার কথা জানান নিজের সঙ্গীকেও ৷ তবে যদি নিয়মিত আপনি যৌনসঙ্গী বদল করে থাকেন তাহলে আপনি তার সঙ্গে খোলামেলা ভাবে অনেক আলোচনা করতে ব্যর্থ হবেন৷
• অবশ্যই কন্ডোম ব্যবহার করুন৷ আবার বেশির পুরুষের অভিযোগ করেন যে কন্ডোম ব্যবহারের ফলে তাদের আগের চেয়ে অনেক বেশি যৌন আকাঙ্খা হ্রাস হচ্ছে৷ এটি মনের ভুল ছাড়া কিছুই নয় বলে মনে করা হয়৷

নাইট সুত্রা

সেক্স টাইম বাড়ানোর ক্রিম

সেক্স করার ২০-২৫ মিনিট আগে পেনিস এর নিচের দিকে ব্যাবহার করতে হবে।দীর্ঘস্থায়ী সুবিধা পেতে ব্যাবহার করা হয়। এটি একটি জেল যা বিছানার মধ্যে অতিরিক্ত সময় সেক্স করার কার্য ক্ষমতা বাড়ায়। এটি সেক্স দীর্ঘায়িত এবং উন্নত আনন্দকরার জন্য উপযোগী ।

কনডম কি ও ম্যাজিক কনডম কি এবং কোন কনডম ব্যাবহার ভাল । আমরা কোন কোনডম ব্যাবহার করব এবং কোথায় পাব। ম্যাজিক কনডম কি বাংলাদেশে পাওয়া যায়! কিভাবে সংগ্রহ করব বিস্তারি লিখেছেন আমাদের নিজস্ব প্রতিবেদক। 

কনডম একটি নিরাপদ এবং কার্যকর জন্মনিয়ন্ত্রন পদ্ধতি । সঠিক নিয়মে ব্যবহার করলে কনডম খুবে কার্যকর একটি জন্মনিয়ন্ত্রন পদ্ধতি। এর ব্যবহার অনাকাঙ্ক্ষিত গর্ভধারণ রোধ করে এবং যৌন বাহিত রগের বিস্তার রোধ করে।

গর্ভধারণ প্রতিরোধে কনডম কিভাবে কাজ করে

কনডম একটি প্রতিবন্ধক বস্তু হিসাবে কাজ করে। বীর্যপাতের পর শুক্রকীট কনডমের ভিতরে থেকে যায়। ফলে বাধাপ্রাপ্ত হয়ে ডিম্বাণুর সাথে মিলিত হতে পারেনা, যার ফলে গর্ভসঞ্চার হয় না।

কখন এবং কোন ধরনের দম্পতি কনডম ব্যবহার করবেন

যে কোন প্রজননক্ষম পুরুষ জন্মনিয়ন্ত্রণ ও যৌনরোগ প্রতিরোধের জন্য কনডম ব্যবহার করতে পারেন।

জন্মনিয়ন্ত্রণের জন্য যে সকল দম্পতি স্থায়ী বা একনাগাড়ে কোন পদ্ধতি ব্যবহার করতে চান না তারা কনডম ব্যবহার করতে পারেন।

  • সান্তান প্রসবের পর প্রথম ৬ মাস শিশুকে বুকের দুধ খাওয়ালে, সে সময় কার্যকর গর্ভ ধারণ নিরোধের জন্য কনডম ব্যবহার করতে পারেন।
  • যাদের তাড়াতাড়ি বীর্যপাত হয়, চিকিৎসকগণ তাদেরকে অনেক সময় কনডম বাবহারের পরামর্শ দেন।
  • শুধুমাত্র কনডমে যাদের এলার্জি আছে তারা ছাড়া সকলেই কনডম ব্যবহার করতে পারেন। এলার্জির লক্ষণ হচ্ছে, পুরুষাঙ্গ লাল হয়, ফুলে যায় এবং চুলকায়।

কনডমের কার্যকারিতা

কনডম সঠিকভাবে বাবহারের মাধ্যমে এইচআইভি/এইডস, গণোরিয়া, সিফিলিস, ক্লামাইডিয়া,টাইকোমোনিয়াসিস, প্রভৃতি যৌন রোগ হতে নিশ্চিত রক্ষা পাওয়া যায়। এ ছাড়াও কনডম এর ব্যবহার হারপিস, জেনিটাল ওয়ার্টস এবং অন্যান্য যৌন রোগ প্রতিরোধ করে।

কনডম বাবহারের সুবিধা

  • নিরাপদ, হরমোনজনিত কোন পার্শ্ব প্রতিক্রিয়ার আশংকা নাই।
  • সঠিক নিয়মে ব্যাবহার করলে জন্মনিয়ন্ত্রনের পাশাপাশি এইচআইভি/এইডস, ও অন্যান্য যৌন রোগ হতে রক্ষা করে।
  • যৌনবাহিত রোগ প্রতিরোধের মাধ্যমে মহিলাদের তলপেটে প্রদাহ/বাথা এবং মহিলা /পুরুষের বন্ধাত্ব হতে রক্ষা করে।
  • সকল পুরুষের জন্য উপযোগী।
  • যৌন মিলনের জন্য পূর্ব থেকে সংরক্ষণ করা যায়।
  • শুধুমাত্র যৌনমিলনের সময় ব্যবহার করতে হয়।
  • সহজপ্রাপ্য, দাম কম এবং সেবাদানকারীর সাহায্য ছাড়াই ব্যবহার করা যায়।
  • নবদম্পতিদের জন্য একটি উপযুক্ত পদ্ধতি।

কনডম ব্যবহারের অসুবিধা

  • কোন কোন দম্পতির যৌনমিলনে অনুভূতি কম মনে হতে পারে।
  • কারো কারো ‘ল্যাটেক্স’ বা কনডমে ব্যবহৃত পিচ্ছিলকারী পদার্থ হতে এলার্জি হতে পারে ।
  • অনেক সময় কনডম কেনা, পরা, খোলা কারো কারো কাছে লজ্জাজনক মনে হতে পারে।
  • সঠিক নিয়মে না পরলে কনডম ফেটে যেতে পারে এবং তাতে গর্ভবতি হওয়ার সম্ভাবনা থাকে।
  • বাবহারের পর ব্যবহৃত কনডম ফেলে দেয়ার জন্য সচেনতা ও সাবধানতা প্রয়োজন।

কনডমের পার্শ্বপ্রতিক্রিয়া

কারো কারো ‘ল্যাটেক্স’ বা কনডমে ব্যবহৃত পিচ্ছিলকারী পদার্থ হতে এলার্জি হতে পারে ।

বিভিন্ন ধরনের কনডম এবং কনডম কোথায় পাওয়া যায়

সরকারী পর্যায়ে মাঠকর্মি এবং বিভিন্ন স্বাস্থ্যকেন্দ্রে কনডম পাওয়া যায়। এস এম সি ব্র্যান্ডের কনডম যেমন – রাজা, হিরো, পানথার, সেনসেশান, ইউ এন্ড মি, এক্সট্রিম। এগুলো ফার্মেসিতে পাওয়া যায়।

আপনি কি আপনার স্ত্রীকে সুখী দেখতে চান? আরো অধিক আনন্দ দিতে চান?তাহলে সাধারণ কনডম বাদ দিয়ে নতুন ম্যাজিক কনডম ব্যাবহার করুন। যা আপনার আনন্দ বাড়াবে বহু গুন । এটা পরিধানের পর পুরাশাঙ্গের আকৃতি ১ ইঞ্চি পরিমান বেড়ে যায়। এই কনডম ফেটে যাওয়ার কোন সম্ভাবনা নেই। ইউরোপ ও আমেরিকার নারী -পুরুষের পছন্দের তালিকায় এই কনডম বর্তমানে শীর্ষে রয়েছে। প্রতিবার ব্যবহারের পর ভালো করে ধুয়ে তুলে রাখুন। সাধারন কনডমের উপর ও এটা ব্যবহার করা যায় ।

ম্যাজিক কনডম কি

ম্যাজিক কনডম সাধারণকনডমের চেয়ে আলাদা।নুন্যতম ১০০ বার ব্যবহারকরা যায়। ৩ মিলিমিটার পুরু এইকনডমের গায়ে অসংখ্য বড় বড় ডটরেডথাকে যা স্ত্রীকে অধিক যৌনসুখদিতে সহায়তা করে। এটাপরিধানের পর পুরাষাঙ্গের আকৃতি১ ইঞ্চি পরিমান বেড়ে যায়।এছাড়া এই কনডম মিলনের স্থায়িত্ব১০-২০ মিনিট পর্যন্ত বাড়িয়েদিতে পারে। এই কনডম ফেটেযাওয়ার কোন সম্ভাবনা নেই।

ম্যাজিক কনডম এর উপকারিতা

১। এই কনডম অনেক বার ব্যাবহার করা যায়, মিনিমাম ১০০ বার
২। এই কনডম আপনার বীর্য দেরিতে পরতে সাহায্য করবে। মিলনের সময় বাড়বে
৩। ৩০ মিনিট। ৩/ এই কনডম ৩মিলিমিটার পরিমান মোটা ফলে আপনার সময় অনেক বাড়াবে ।
৪। এই কনডম আকার ভেদে ৫ ইঞ্চি থেকে ৭ ইঞ্চি হয়। ৫/ এই কনডম এ উপরের সাইডে অনেক গুলা অতি নরম ডট সিলিকন আছে যা আপনার সঙ্গিনিকে ৫ মিনিটের ভিতর অতিমাত্রায় উত্তেজিত করতে সাহায্য করবে।
৫। খুব তাড়াতাড়ি মেয়েদের অর্গাজম হবে। ৬/ এই কনডম আপনার সুখানুভুতি বহু গুন বাড়িয়ে দিবে। ৭/ এই কনডম এ সাধারন কনডম এর মত এতে তেল লাগাতে হয় না।
৬। এই কনডম যে কোনও সাইজের লিঙ্গে সহজে ব্যাবহার করা যায়।
৭।  এই কন্ডম ইলাস্টিক তাই ফেটে যাওয়া বা ছিড়ে যাওয়ার সম্ভাবনা নেই।  যাদের গোপনাঙ্গ ছোট।

কে ওয়াই লুব্রিকেন্টস – লং টাইম সহবাসের ক্ষেত্রে শুকিয়ে যাওয়ার হাত রক্ষা করার জন্য  কে ওয়াই লুব্রিকেন্টস  মুলত ব্যবহার করা হয় । কে ওয়াই লুব্রিকেন্টস সাধারনত পিচ্ছিলতা সৃষ্টি করে ।

কোথায় পাওয়া যায়
পণ্য  নিতে আমাদেরকে কল করুন ০১৭০৮৫২৫০৩৭ অথবা আমাদের ওয়েব সাইট বিজিট করুন এখানে ক্লিক করে বিন্দাস শপিং 

অথবা আমাদের অফিস থেকে ম্যাজিক কনডম সংগ্রহ করতে পারেন আমাদের অফিস আসার ঠিকানা নিম্নে দেওয়া হলঃ

বিন্দাস লাইফ, ব্লক #বি, হাউজ #১৭ সাউথ বনশ্রি, ঢাকা – ১২১৯
০১৭০৮৫২৫০৩৭
০১৮৩৬৯০২২৬৬
info@bindazshopping.com 

ম্যাজিক কনডমের পার্শ্বপ্রতিক্রিয়া: ম্যাজিক কন্ডমের কোন ধরনের পার্শ্বপ্রতিক্রিয়া নেয়। নির্ভয়ে ব্যাবহার করুন আর স্ত্রীকে দিন অভাবনীয় সুঃখ।

ডেলিভারি চার্জ ঢাকা ৫০ টাকা ঢাকার বাহির ১০০ টাকা  ঢাকা সিটির বাইরে ১০০ টাকা অগ্রিম প্রযোজ্য। আমরা সারা বাংলাদেশে এস,এ পরিবহন, করতোয়া, জননী, কুরিয়ার এর মাধ্যমে ডেলিভারি করে থাকি। আপনার কাছে ২৪ থেকে ৪৮ ঘন্টার মধ্যে আপনার পন্যটি পৌঁছে যাবে

You might also like More from author

Leave A Reply

Your email address will not be published.