শীতল সম্পর্ককে উষ্ণ করতে যা প্রয়োজন

ওয়েব ডেস্ক: ‘ও মন, তুমি জানো না যে মাঝ রাতে, একঘেঁয়ে এই বিছানাতে, আজও কথা বলি কার সাথে…’ যদি কথাটা বলতে হয় নিজের প্রেমিক বা প্রেমিকের সঙ্গে, যদি সম্পর্কে ফোটাতেই হয় ‘হাসনুহানা’ তবে নিজেকে রাখুন তরতাজা এবং সুস্থ। আর সুস্থ থাকার প্রথম শর্তটাই হল সঠিক সময়ে নিজের শরীরকে উপযুক্ত খাবার সরবরাহ করা। আর দ্বিতীয় শর্তটা হল কাহিল শরীরে পর্যাপ্ত বিশ্রাম ও অফুরন্ত শক্তি সঞ্চয়। নিজেক ‘অল টাইম ফিট ও হিট’ রাখতে ব্যায়ামকে সময় আপনাকে দিতেই হবে। সকাল অথবা বিকেল কোনও একটা সময় অল্প হলেও ব্যায়াম করুন। এতো না হয় গেল শরীরের অভ্যন্তরীণ বিষয়। বাহ্যিক যে বিষয় গুলো আপনার সম্পর্কের  শীতলতা কাটিয়ে এনে দেবে উষ্ণতার স্পর্শ, তার জন্যে আপনাকে হতে হবে অন্যদের থেকে একটু আলাদা। নিজের সঙ্গীর মন বুঝে সময়ের সঙ্গে সঙ্গে তৈরি করে নিতে হবে ঘনিষ্ঠ হওয়ার পরিস্থিতি, বেছে নিন এমন কিছু গান যা দুজনের প্রেমানুভুতিকে প্রশ্রয় দেবে।

খাদ্য তালিকায় রাখুন ডিম, মাছের মত প্রোটিন যুক্ত খাবার। যা আপনাকে অনেকটা সময় শক্তি সঞ্চয় করতে সাহায্য করবে। চকোলেট আপনার সম্পর্ক যৌনতাকে অন্যমাত্রায় পৌঁছে দেবে, এমনটাই অভিমত চিকিৎসকদের।

সবসময় মাথা ঠাণ্ডা রাখুন। উত্তেজনা আপানার মধ্যে তৈরি করে টেনশন। আর টেনশন থেকে আপনি কখনই আপনার মনের মত যৌনতাকে উপভোগ করতে পারবেন না।

ব্যায়াম শরীরের রক্ত সঞ্চালনাকে সঠিক রাখে। চিকিৎসকরা বলছেন নিয়মিত ব্যায়াম করেন এমন মানুষ সবথেকে বেশি নিজেদের যৌন জীবনকে উপভোগ করেন।

এমন কিছু বিষয় যা একটু খেয়াল রাখতেই হবে, যেমনআপনার ঘর যেন অগোছাল না থাকে। পরিপাটি ভাব সব মানুষকেই শান্তি এনে দেয়। মানসিক শান্তি ঘনিষ্ঠতাকে আরও বেশিআঠালোকরে দেয়, মত চিকিৎসকদের।

ইংরাজিতে একটা শব্দবন্ধনী রয়েছে, ‘Lovemaking’-এই প্রেম প্রেম ব্যাপারটা তখনই সম্ভব যখন বাইরে থেকে কিছু সুরেলা ধ্বনি আপনার মন মাতিয়ে দিয়ে যাচ্ছে। ঠোঁটে ঠোঁট ব্যারিকেড করে ফেলেছেন, শব্দগুলো মনের রিংটোনে ৬৫ ডেসিবেল ছাড়িয়ে একে অপরের হৃদয়ে ধাক্কা দিচ্ছে, আপনার কানে আসছে, ‘কুছ না কহো‘… ভেবে দেখুন, মন্দ হবে না। সম্পর্কে ব্রেক না কষে গতি আরও গতি আনতে গান অবশ্যইপজেটিভ ক্যাটালিস্ট

You might also like More from author

Leave A Reply

Your email address will not be published.

Call Now
Facebook Auto Publish Powered By : XYZScripts.com

১৮ প্লাস

Call Now