মধ্যরাতে প্রাইভেটকারে তুলে নিয়ে ধর্ষণের চেষ্টা।

শনিবার দিবাগত মধ্যরাতে রাজধানীর শেরেবাংলা নগরে এক তরুণীকে জোর করে প্রাইভেটকারে তুলে নিয়ে ধর্ষণকালে রনি হক নামে এক ধনীর দুলালকে আটক করেছে স্থানীয় জনগণ। অভিযুক্ত রনি ও তার গাড়ি চালককে প্রাইভেটকার থেকে টেনে হেঁচড়ে বের করে বেদম প্রহার করে জনতা। একপর্যায়ে ঘটনাস্থল থেকে চালক পালিয়ে গেলেও রনিকে শেরেবাংলা নগর থানা পুলিশের হাতে সোপর্দ করা হয়। ইতোমধ্যে রাতের সেই ঘটনাটি ফেসবুকে ভাইরাল হয়ে পড়েছে। এ নিয়ে সকাল থেকেই তোলপাড় চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে।

অভিযুক্ত সেই রনিকে আটকের খবর বাংলাদেশ প্রতিদিনকে নিশ্চিত করেছেন তেজগাঁও জোনের সিনিয়র সহকারী কমিশনার (এসি) আবু তৈয়ব মোহাম্মদ আরিফ। এ বিষয়ে আজ দুপুরে বিস্তারিত জানানো হবে বলে জানা গেছে।

এদিকে খোঁজ নিয়ে জানা গেছে, অভিযুক্ত রনি হক দুই সন্তানের জনক।  একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এই সাবেক ছাত্র পেশায় ব্যবসায়ী।

স্থানীয় জনগণের মন্তব্য ও ভিডিও ফুটেজ অবলোকন করে জানা গেছে, রাজধানীর কলেজগেট সিগন্যালে দাঁড়িয়ে থাকা প্রাইভেটকারের ভেতরে এক তরুণীর সঙ্গে ধস্তাধস্তি করছিলেন রনি।

ওই সময় আরেকটি গাড়িতে ছিলেন রাফি আহমেদ নামে এক ব্যক্তি। তিনি মনে করছিলেন গাড়ি নিয়ে পালানোর চেষ্টা চলছে।এর পর রাফিসহ সেখানে থাকা আরও কয়েকজন এগিয়ে গিয়ে রনির প্রাইভেটকারটি আটকে ফেলেন। তখন তারা দেখতে পান গাড়ির পেছনের আসনে রনি এক তরুণীকে ধর্ষণের চেষ্টা করছে।পরে জনতা গাড়ির ভেতর থেকে আক্রান্ত তরুণী, অভিযুক্ত মদ্যপ তরুণ ও গাড়িচালককে বের করে আনেন।

You might also like More from author

Leave A Reply

Your email address will not be published.

Call Now
Facebook Auto Publish Powered By : XYZScripts.com

১৮ প্লাস

Call Now